খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

নাইক্ষ্যংছড়ির বাইশারীতে করোনাভাইরাস প্রতিরোধে সেনাবাহিনীর প্রচারনা, লিফলেট, মাস্ক ও ত্রান বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-০৮ ২০:১৩:০৮ || আপডেট: ২০২০-০৪-০৮ ২০:১৩:১২

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট, দোকান পাট, গ্রাম গন্জে সেনাবাহিনীর সদস্যরা করোনাভাইরাস প্রতিরোধে প্রচারনা মুলক মাইকিং, জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ ও মাস্কবিহীন লোকজনদের মাস্ক পরিধান করিয়ে দেওয়া সহ গ্রামের হত দরিদ্রদের মাঝে ত্রান বিতরন করেন।

৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা থেকে ইউনিয়নের  বাইশারী বাজারের বিভিন্ন অলিগলিতে আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহমদ, ক্যাপ্টেন মোঃ মর্তুজা, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির নেতৃত্বে সেনা সদস্যরা এবং পুলিশ সদস্যরা জনসচেতনতার জন্য মাইকিং, বাজারের প্রতিটি দোকান মনিটরিং, দ্রব্যমুল্য উর্ধগতি প্রতিরোধ, গনজমায়েত পরিহার, নির্দিষ্ট সময়ে দোকান খোলা ও বন্দ সহ নানা বিষয়ে জনসাধরন কে সচেতন করেন।

এছাড়া সকাল ১০টা থেকে বাইশারী বাজার, করলিয়ামুরা বাজার, বটতলী বাজার ও গ্রামের বিভিন্ন দোকানে সেনাসদস্যরা টহল ও লিফলেট বিতরন করেন এবং গনজমায়েত এড়িয়ে চলার আহবান জানান। পাশাপাশি সেনাবাহিনী কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে ত্রান সামগ্রী ও বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেন। 

আলীকদম সেনা জোনের মেজর মোস্তাক আহাম্মদ বলেন, যে কোন পরিস্থিতিতে সেনাবাহিনী আপনাদের পাশে আছে এবং জনসচেতনতার জন্য সেনাবাহিনীর টহল অব্যাহত থাকবে। এসময় সেনাবাহিনী কে সহযোগিতা করেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক)  লিয়াকত আলী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, প্রেসক্লাব সভাপতি শাামিম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক জাহাংগীর আলম কাজল, বাজার সভাপতি জাহাংগীর আলম বাহাদুর প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন