খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

নাইক্ষ্যংছড়িতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ লি: এর বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

প্রকাশ: ২০২০-১০-২৩ ২৩:৫৫:১৯ || আপডেট: ২০২০-১০-২৩ ২৩:৫৫:২১

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: উৎসব উদ্দীপনা মধ্যে দিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি  উপজেলায় প্রতিষ্ঠিত ‘শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ৯ম বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন (২৩অক্টোবর) শুক্রবার সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি  শিক্ষক কর্মচারী ক্রিডিট অফিসে অনুষ্টিত হয়েছে। 

এসময় মাষ্টার নুরুল হুদার সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা সমবায় কর্মকর্তা সৃজন কুমার বিশাংগ্রী বিশ্বাংগ্রী। এসময় প্রধান অতিথি সৃজন কুমার বিশ্বাংগ্রী বলেন, ক্রেডিট ইউনিয়ন এমন একটি আর্থ-সামাজিক সমবায় প্রতিষ্ঠান যার মাধ্যমে স্বল্প আয়ের সকল শ্রেণির দরিদ্র জনগোষ্ঠী একত্রিত ও সুসংগঠিত হলে আগামী দিনের সমাজ ও দেশ উন্নত হবে। 

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ব্যাবস্থাপক সাজে অং,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম কাজল। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সোনাইছড়ি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক, মাষ্টার আবু সাদত মো: আলমগীর, জামছড়ি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দু শুক্কুর, ভাল্লুখ্যাইয়া সরকারি প্রা: বি: প্রধান শিক্ষক মাংপ্রু চাক্, তাংরা বিছামারা প্রা:বি: প্রধান শিক্ষক ওসমানগণি প্রমূখ।

এসময় ‘শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: পরিচালনার জন্য ব্যবস্থাপনা কমিটির নির্বাচন করা হয়। বিনা প্রতিদ্বন্ধিতায় ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন ছালামত উল্লাহ্ , ভাইস চেয়ারম্যান আতিক উল্লাহ, সেক্রেটারী জাহাঙ্গীর আলম,ডিরেক্টর মোহাম্মদ আলা উদ্দীন, মংহ্লা মার্মা,অংজাই চাকসহ ৬ সদস্য বিশিষ্ট একটি ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়। এতে প্রধান নিবর্বাচন কমিশন ছিলেন শসাঙ্ক মোহন রুদ্র, নির্বাচন কমিশন রোবায়েদ নাহিদ নুর ও তসলিমা ছিদ্দীকা বুলি। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.