খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কার্যকারী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২০-১০-২৪ ২৩:২০:৫২ || আপডেট: ২০২০-১০-২৪ ২৩:২০:৫৪

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: কোভিড ১৯ (করোনা ভাইরাস)এর কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ ২৪ অক্টোবর সকাল ১১ টায়  নবনির্মিত ভবনের সম্মেলন কক্ষে নাইক্ষংছড়ি প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভা সমাজিক দুরত্ব বজায় রেখে    অনুষ্টিত হয়।

সভায় বেশ আলোচনার পর কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়। সিদ্ধান্তের মধ্যে ক্লাবের কর্মকান্ড গতিশীল করা, আগামী ১ সপ্তাহ’র মধ্যে সকল সদস্যদের নিয়ে সাধারণ সভার ব্যবস্থা করণ এবং ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন ও সকল সদস্যদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখা সহ প্রস্তাবিত বিষয় গুলোতে উপস্থিত সকল সদস্য স্বতঃস্পূর্তভাবে সম্মতি জানান। ক্লাব সভাপতি শামিম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তারা আরো বলেন, সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতীর কথা,উন্নয়নের কথা তোলে ধরেন এবং সামনেও তা অব্যহত রাখবেন। এছাড়া মানুষের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছেন সকল সদস্য। 

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি মো:আব্দুল হামিদ, কোষাধ্যক্ষ মো: আমিনুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা সম্পাদক মো:হাফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, কার্যকারী সদস্য সানজিদা আক্তার রুনা প্রমুখ।

সভাপতি নিজস্ব কাজে চলে যাওয়ায় দ্বিতীয অংশে সভাপতিত্ব করেন সহ-সভাপতি মোঃ আবদুল হামিদ। এ সময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, এ ক্লাবে সকল সদ্স্য সমান সম্মান ও অধিকার ভোগ করছেন ভবিষ্যতেও ভোগ করবেন। বিশেষ করে যাদের অবদান বড় তাদের প্রতি সম্মান দেখালে একদিন আমরাও সম্মানিত হবো।

এসময় সভায় উপস্থিত সকলে নতুন প্রেসক্লাব ভবন নির্মাণ করে দেওয়ার জন্য পার্বত্য বিষয়ক মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি. জেলা পরিষদ চেয়ারম্যান, সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ সহ যাদের অবদান রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান। এর পর সভার সভাপতি সভা সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.