খাগড়াছড়ি, , শনিবার, ১১ জুলাই ২০২০

ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রকাশ: ২০১৮-০৫-০১ ১৭:১১:৪৮ || আপডেট: ২০১৮-০৫-০১ ১৭:১১:৪৮

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান জেলা লামা উপজেলা আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনসহ অপর একজনের বিরুদ্ধে নারী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে একই এলাকার হাসিনা বেগম নামে এক নারী।

গতকাল সোমবার তিনি (হাসিনা বেগম) বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে উপস্থিত হয়ে এই মামলা দায়ের করেন। এসময় আদালত মামলাটি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন আদালত।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত ২৬ এপ্রিল দুপুর ১টার সময় রোড পাড়াস্থ তার বাসার সামনে নির্জন জায়গায় একা পেয়ে আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ও তার সহযোগী মোঃ নাছির উদ্দিন তাকে অনৈতিক প্রস্তাব দেয়। এসময় তিনি ক্ষুব্ধ হয়ে প্রতিবাদ করলে আসামীদ্বয় তাকে মারধর করে। এক পর্যায়ে আসামীদ্বয় তার পরনের শাড়ি ও ব্লাউজ টানা হেচড়া করে ছিড়ে ফেলে মাটিতে ফেলে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় তার আত্বচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিদ্বয় তাকে ফেলে পালিয়ে যায়।

এব্যাপারে আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার কথা অস্বীকার করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.