খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র শুভেচ্ছা বিনিময়

প্রকাশ: ২০২০-১০-২৫ ০০:১৬:০৩ || আপডেট: ২০২০-১০-২৫ ০০:১৬:০৫

খাগড়াছড়ি প্রতিনিধি ॥ সাম্প্রদায়িক-সম্প্রীতি অক্ষুন্ন রাখা সহ এলাকার সার্বিক উন্নয়নে সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করেছেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার (২৪ অক্টোবর) সকালে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খাগড়াছড়ি জেলা শহরের কদমতলীস্থ রেষ্ট হাউজে খাগড়াছড়িতে কমর্রত সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্যে আমরা সম্মেলিত প্রচেষ্টা চালিয়ে খাগড়াছড়ি জেলাকে একটি শান্তির নীড় হিসেবে গড়ে তুলবো। সাংবাদিকরাই পারে তাদের লেখনির মাধ্যমে এলাকার শান্তি-শৃঙ্খলা সহ দেশের উন্নয়নের দিকে এগিয়ে নেয়া। তাই এই এলাকার উন্নয়ন তরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পরে তিনি সাংবাদিকদের শারদীয় শুভেচ্ছা উপহার তুলে দেন।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে খাগড়াছড়ি জেলা হতে প্রকাশিত দৈনিক অরণ্যবার্তা সম্পাদক প্রবীন সাংবাদিক চৌধুরী আতাউর রহমান রানা, তরুন কুমার ভট্টাচার্য, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো: জুলহাস উদ্দিন, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজু, সাংবাদিক এ্যাডকোকেট জসিম উদ্দিন মজুমদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জুয়েল চাকমা, মংশিপ্রু চৌধুরী, খোকনেশ্বর ত্রিপুরা ও পার্থ ত্রিপুরা জুয়েল সহ জেলা সদরে কমর্রত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.