খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

দীঘিনালায় যুবলীগের পরিচিতি সভা; ধর্ষণ-নির্যাতন এবং মাদক ব্যবসা প্রতিরোধের আহবান

প্রকাশ: ২০২০-১০-২৪ ০০:০৬:৫৩ || আপডেট: ২০২০-১০-২৪ ০০:০৬:৫৫

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা: খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম বলেছেন, “শেখ হাসিনা সরকারের বিভিন্ন অর্জন এবং সাফল্য ম্লান করে দিচ্ছে, দলের ভেতরে ঘাপটি মেরে থাকা কিছু দুষ্কৃতিকারী। সরকারের সাফল্য যাতে নষ্ট না হয়, তাই এসব দুষ্কৃতকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার ও সজাগ হওয়ার আবহান জানান। এসম তিনি বলেন, বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য জনসন্মুক্ষে তুলে ধরতে সকলকে অনুরোধ জানান। এসম তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে নারী ধর্ষণ-নির্যাতন এবং মাদক ব্যবসা ব্যাপক হারে বেড়েছে। নারী ধর্ষণ নির্যাতন এবং মাদক ব্যবসা প্রতিরোধে যুবলীগের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান| শুক্রবার (২৩অক্টোবর) বিকেলে কবাখালী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী যুবলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কবাখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মাহবুব আলম, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এফ এম আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ এবং ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী বক্তব্য রাখেন। 

সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল বারেক এবং কবাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ মফিজুর রহমান প্রমূখ। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.