খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

দীঘিনালায় অসহায় দুস্থ পরিবারের মাঝে খাগড়াছড়ি সেনা রিজিয়নের ত্রাণ বিতরণ

প্রকাশ: ২০২০-০৯-১৫ ১৭:৩০:৪৩ || আপডেট: ২০২০-০৯-১৫ ১৭:৩০:৪৫

নিজস্ব প্রতিনিধি: দীঘিনালা: খাগড়াছড়ি জেলার দীঘিনালায় করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এর অংশ হিসেবে দীঘিনালা সেনা জোনের আওতাধীন নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি এবং বব্রুবাহন হেডম্যান পাড়ায় বসবাসরত দুস্থ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। 

এসময় সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

ত্রাণ সামগ্রী হাতে পেয়ে বব্রুবাহন হেডম্যান পাড়া গ্রামের বিরাজ মোহন ত্রিপুরা (৬০) জানান, ঘরে খাবার নাই। সেনাবাহিনীর চাল, ডাল, আলু এবং তেল পেয়ে খুব ভালো লাগছে। ধনসা ত্রিপুরা ত্রাণের ব্যাগ হাতে পেয়ে জানান, অনেক দূর থেকে ত্রাণ নিতে এসেছি। ত্রাণের ব্যাগ পেয়ে খুবই ভালো লাগছে।

দীঘিনালা জোনের জোনাল ষ্টাফ অফিসার এবং ত্রাণ বিতরণ সমন্বয়কারী মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, খাগড়াছড়ি রিজিয়নের তত্বাবধানে এবং দীঘিনালা জোনের ব্যবস্হপনায় করোনা ভাইরাসে কর্মহীন গরীব দুঃস্থ পরিবারের মাঝে একযোগে নৌকাছড়া, তেভাংছড়া, চোংড়াছড়ি এবং বব্রুবাহন হেডম্যান পাড়ায় চাল, ডাল, আটা, তৈল, লবন, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান সহ তিন শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে|

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.