ব্রেকিং নিউজ
GET STARTED

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে শাস্তির দাবীতে মাটিরাঙ্গায় ছাত্রলীগের মিছিল

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা : যুক্তরাজ্যে বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা এবং যুক্তরাজ্যে বাংলাদেশ দূতাবাসে হামলাকারী ও সাজাপ্রাপ্ত খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে জেলে প্রেরণের দাবীতে মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

সোমবার সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর ছাত্রলীগেরর ব্যানারে এ কর্মসুচী পালিত হয়। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সসামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতা মো. কামরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ওসমান গনি ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা, যুক্তরাজ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা এবং যুক্তরাজ্যে বাংলাদেশ দূতাবাসে হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়ে অবিলম্বে সাজাপ্রাপ্ত খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে জেলে প্রেরণের দাবী জানান।

Leave a Reply

error: Content is protected !!