খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা; জেল হাজতে আসামি

প্রকাশ: ২০২০-১১-১৫ ২২:৩০:০৮ || আপডেট: ২০২০-১১-১৫ ২২:৩০:১০

নিজস্ব প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর বিরূদ্ধে প্রপাগান্ডা, আক্রমনাত্মক, মানহানিকর তথ্য ও ছবি প্রকাশ, প্রচার করত জনমনে অস্থিরতা এবং আইন শৃঙ্খলার অবগতি ঘটার উপক্রমসহ সহায়তার অপরাধে দায়ের করা মামলায় আত্মসমর্পণকৃত আসামি আহমেদ উল্ল্যাহ কামালকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। 

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মোঃ মোরশেদুল আলমের আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত। 

মামলার বাদীপক্ষের আইনজীবী অংসুইথুই মারমা জানান, জেলার মাটিরাঙা উপজেলার সিংহ পাড়া এলাকার মৃত সেকান্দর আলীর ছেলে আহম্মেদ উল্ল্যাহ কামাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২২মার্চ ২০১৭ হতে ২৩ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত জাতির পিতা ও প্রধানমন্ত্রীর বিরূদ্ধে নানা পোষ্টে অপপ্রচারের মাধ্যমে জনমনে অস্থিরতা এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটার অভিযোগে মামলা করেন একই এলাকার মৃত আলী আকবরের ছেলে মো তাজুল ইসলাম। 

মামলাটি ৩০শে আগষ্ট ২০২০ তারিখে সংশ্লিষ্ট মাটিরাঙা থানায় দায়ের করা হয়। আসামি পক্ষের আইনজীবী এডভোকেট আরিফ উদ্দিন জানান আসামি যড়যন্ত্রের স্বীকার, তারা জামিনের জন্য উচ্চাদালতে যাবেন এবং ট্রায়াল ফেস করবেন। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.