ব্রেকিং নিউজ
GET STARTED

টিএসএফ এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি: টিএসএফ এর উদ্যোগে অচাই পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ ১০ ফেব্রুয়ারী ২০১৮খ্রি. শনিবার সকাল সাড়ে দশটায় খাগড়াছড়ি সদর উপজেলাস্থ পেরাছড়া ইউনিয়ন অচাই পাড়া বেসরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের শিক্ষার্থী‌দের মা‌ঝে এই শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম সদর শাখা সভাপতি যদুনাথ ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং পেরাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি বাবু তপন বিকাশ ত্রিপুরা।

বক্তব্য রাখেন পেরাছড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার খোকন বিকাশ ত্রিপুরা, অচাই পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক চাইহ্লাউ মারমা, খামার বাড়ি ৬এপিবিএন ক্যাম্প ইন চার্জ মো: আনিসুর রহমান, টিএসএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নক্ষত্র ত্রিপুরা, অচাই পাড়া কার্বারী কিত্তিরঞ্জন ত্রিপুরা, সংঘ পাড়া কার্বারী ফুলেন কিশোর ত্রিপুরা, দেওয়ান পাড়া কার্বারী গিরেন্দ্র লাল ত্রিপুরা, চৌদ্দখর পাড়া কার্বারী মিলন ত্রিপুরা, টিএসএফ সদর শাখার সাধারণ সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা প্রমুখ।

আলোচনা শেষে ৫৮জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী (খাতা, কলম, পেনন্সিল, রাবার, কলম বক্স) ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বক্তারা বলেন যে, বর্তমান সরকার দেশরত্ম মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের একটি দেশ আর ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবার যে স্বপ্ন তা বাস্তবে রূপ দিতে হলে বর্তমান শিক্ষার্থীদেরকে গুণগত মানের শিক্ষা দান করতে হবে।
পরিশেষে অতিথিরা এলাকার শিক্ষার্থীরা যাতে মানসম্মত শিক্ষায় গ্রহণ করতে পারে সেদিকে সচেতন হওয়ার জন্য জোরদান করেন। পরিষ্কার পরিচ্ছন্ন থাকা ও সুস্থ একটি শিক্ষার পরিবেশ তৈরী করতে সবার সহযোগিতা প্রয়োজন বলে বক্তারা মন্তব্য করেন।বাল্যবিবাহ, মাদক ও ইভটিজিং ব্যাপারেও এলাকাবাসীদের নিকট সচেতনতামূলক বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে একটি সুন্দর অনুষ্ঠান সম্পন্ন হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নবনিযুক্ত সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল এর পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের বসার জন্য ২০টি চেয়ার দেওয়ার আশ্বাস দেন সংগঠনের খাগড়াছড়ি সদর শাখার সাধারণ সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর শাখার ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খলেন জ্যোতি ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, টিএসএফ খাগড়াছড়ি সদর শাখার সাংগঠনিক সম্পাদক ধন কান্তি ত্রিপুরা।

Leave a Reply

error: Content is protected !!