খাগড়াছড়ি, , শনিবার, ৬ মার্চ ২০২১

ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক হিলালী মারা গেছেন

প্রকাশ: ২০২১-০১-১৬ ০০:০৩:০৪ || আপডেট: ২০২১-০১-১৬ ০০:০৩:১৪

কাপ্তাই, রাঙামাটি প্রতিনিধি: ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী মারা গেছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে তিনি মৃত্যুবরণ করেন।

চিকিৎসক জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হওয়ার কারণে মৃত্যুবরণ করেছেন তিনি।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সাব এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁও এর বাসা থেকে বের হচ্ছিলেন। এমন সময় বুকে ব্যথা অনুভব করেন তিনি। এসময় তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার দুপুরে দেড়টায় তার মরদেহ নিজ কর্মস্থল ভোরের কাগজে আনা হবে। সেখানে প্রথম নামাযে যানাজাহ অনুষ্ঠিত হবে। তারপর তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে নেয়া হবে। সেখানে তার দ্বিতীয় নামাজে যানাজাহ অনুষ্ঠিত হবে। সেখান থেকে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে। হিলালীর পরিবারে স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাই ও বোন রয়েছেন।তার মৃত্যুতে ভোরের কাগজ পরিবারসহ কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আলম,কার্যকরী কমিটির নির্বাহী সদস্য রিপন মারমা  গভীরভাবে শোকাহত। তারা এক শোকবার্তায় সমবেদনা জানান। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.