খাগড়াছড়ি, , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

গুইমারায় মরণ ঘতক করোনা ভাইরাস প্রতিরোধে সেনাবাহীনী, উপজেলা প্রশাসন ও পুলিশের সমন্বয়ে গঠিত টিম কাজ করছে

প্রকাশ: ২০২০-০৩-২৫ ২২:১৮:২৫ || আপডেট: ২০২০-০৩-২৫ ২২:১৮:২৮

গুইমারা প্রতিনিধিঃ গুইমারা উপজেলা প্রশাসন,  সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে মরণ ঘতক করোনা ভাইরাস প্রতিরোধে জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  হয়।সভায় সামাজিক দূরত্ব বজায় রাখতে, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার বিষয়ে আলোচনা হয়।পরে  বাংলাদেশ সেনাবাহিনী,  উপজেলা প্রশাসন ও পুলিশের সমন্বয়ে গঠিত একটি টিম অভিযানে  মাঠে নামেন।

এই টিমগুলো বিকাল থেকে গুইমারা, জালিয়াপাড়া, রামছু বাজার, মুসলিম পাড়া সহ উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছেন। অভিযানের পাশাপাশি জালিয়াপাড়ায় মাইকিং করা হয়েছে  । 

বুধবার বিকালে গুইমারা সাবজোন অধিনায়ক  মেজর মোঃ জুনায়েদ বিন কবির- জি এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা।নির্বাহী অফিসার তুষার আহমেদ,ওসি মোঃ মিজানুর রহমান, উপজেলা  আওয়ামীলীগের  সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  মেমং মারমাসহ প্রমুখ 

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে গণজমায়েত এড়াতে সকল সাপ্তাহিক হাট-বাজার স্থগিত করেছেন খাগড়াছড়ির  জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। তবে জনদুর্ভোগ এড়াতে নিয়মিত দোকান-পাট, ফার্মেসি, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও কাঁচা বাজারগুলো খোলা থাকবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.