ব্রেকিং নিউজ
GET STARTED

গুইমারায় “বেগম জিয়া-তারেকের সাজা ও মামলা প্রত্যাহারের দাবীতে” বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুইমারা: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা ও মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে গুইমারায় উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন। সোমবার বিকেলে গুইমারা বাজারস্থ উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, বর্তমান সরকার নিজেদের অবৈধ ক্ষমতা পাকা পোক্ত করতে এবং বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখতেই মিথ্যা মামলা দিয়ে কারাবন্ধি করে রেখেছে। তাই দ্রুত সময়ের মধ্যে বেগম জিয়াকে করামুক্ত করে, বেগম জিয়া ও তারেক রাহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। এ সময় আটক সকল বিএনপি নেতাকর্মীদের মুক্তি দাবী করা হয়।

মানববন্ধনে, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো: ইউসুফ,সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম শেখ,সাংগঠনিক সম্পাদক আওলাত হোসেন বাদল,সিনিয়র সহ-সভাপতি মোখলেসুর রহমান লিডার,উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবু জাফর স্বপন,সাধারণ সম্পাদক সালামান হোসেন, সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক হানিফ শিকদার,সাংগঠনিক সম্পাদক আরমান হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Leave a Reply

error: Content is protected !!