ব্রেকিং নিউজ
GET STARTED

গুইমারার আমতলীপাড়া সড়কের বেহাল দশা

আল-মামুন:: দেশজুড়ে উন্নয়নের ধারাবাহিকতা চললেও খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের গুইমারা সংলগ্ন আমতলীপাড়া সড়কটির করুন অবস্থা যেন দেখার কেউ নেই। এমন কি রিজিয়ন সংলগ্ন ব্রিজটি চলছে জোড়াতালি দিয়ে।

এ সড়কে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন স্থাানীয় এলাকাবাসী। কালভার্ট এর স্থলে বসানো হয়েছে বেইলি ব্রিজের প্লেট এবং এই সড়কেই বেশকিছু কালভার্ট রয়েছে অতি ঝুঁকিপূর্ণ অবস্থায়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, রাস্তার করুন অবস্থা। এই রাস্তায় প্রতিনিয়তই চলাচল করে মোটরসাইকেল,ট্রাাক ট্রাক্টরসহ বিভিন্ন এলাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বিভিন্ন যানবাহন। এ ব্যাপারে এলাকার শামসুল হক মাষ্টার বলেন, রাস্তাটি করার পর থেকে প্রায় ১৫ বৎসর এই রাস্তার কোন সংস্কার করা হয়নি। রাস্তাসহ ব্রিজ,কালভার্টগুলোর বর্তমান অবস্থা খুবই করুন। তাই তিনি রাস্তার উন্নয়নে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের দৃষ্টি আকর্ষন করেন তিনি।

এ ব্যাপারে হাফছড়ি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সঙ্গে আলাপ কালে তিনি বলেন, এই সড়ক দিয়ে প্রতিদিন ব্রিকফিল্ড়ের গাড়িসহ ভারি যানবাহন চলাচল করে বিধায় রাস্তার এই বেহাল দশা। তবে আমরা এই সড়কটি পুনরায় সংস্কার করার জন্য এলজিআইডিসহ সংশ্লিষ্টদের বারবার আবেদন করা সত্বেও তারা কোন ব্যাবস্থা নেয়নি।

তবে চেষ্টা চলছে এলাকাবাসীর দূর্ভোগ লাগবে রাস্তা সংস্কারের জন্য সংশ্লিষ্টদের প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে এ বেহাল সড়কটি উন্নয়নের মুখ দেখবে।

Leave a Reply

error: Content is protected !!