খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

গর্জনিয়ায় দিন মজুরের মৃত্যু

প্রকাশ: ২০২০-১০-২৭ ০৯:০৪:৪৬ || আপডেট: ২০২০-১০-২৭ ০৯:০৪:৪৮

আবদুর রশিদ: রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগা কাটা গ্রামের বাসিন্দা মৃত সুলতান আহমদের পুত্র দিন মজুর মোঃ কালু (৪৫) সোমবার ২৬ অক্টোবর পাশ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সাপমারা ঝিরি মোস্তাক আহাং এর রাবার বাগানে শ্রমিক হিসেবে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়ায় বাড়ীতে নিয়ে আসার পর সে মৃত্যু বরণ করেন। 

তার সাথে থাকা ছোট ভাই মোঃ ইসমাইল ও ঐসময় রাবার বাগানের দিন মজুর হিসেবে একসাথে কাজ করছিল। তিনি জানান সকাল সাড়ে নয়টার সময় তার বড় ভাই মোঃ কালু হঠাৎ অসুস্থ বোধ করলে মাটিতে পড়ে যায়। ঐসময় তাকে সেখান থেকে বাড়িতে নিয়ে আসার পর সে মৃত্য বরণ করে। 

বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আবদুল জব্বার কে জানালে তিনি ঘটনাটি গর্জনিয়া পুলিশ  ফাঁড়ীর আইসিকে অবগত করেন। 

খবর পেয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনজার্জ ঘটনা স্থল পরিদর্শন করেন এবং লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (পরিদর্শক) ফরহাদ আলী মুঠোফোনে জানান পুরো বিষয়টি এখনো বলা যাচ্ছেনা ময়নাতদন্তের পর বলা যাবে। তিনি আরো বলেন সকালে রাবার বাগানে কাজে গিয়েছিল ঐ সময় অসুস্থ বোধ করায় বাড়িতে নিয়ে আসা হয় বলে তার আত্মীয় স্বজনরা বলেছেন। 

স্থানীয় ইউপি সদস্য আবদুল জব্বার জানান মোঃ কালু একজন দিনমজুর। সে মৃগী রোগী ছিল। মাঝে মধ্যে এভাবেই অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে যেত।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.