খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টে’র ফাইনালে সদর একাদশ চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০২১-০৩-০৯ ১৯:০৬:৫৩ || আপডেট: ২০২১-০৩-০৯ ১৯:০৬:৫৪

মোবারক হোসেন, খাগড়াছড়ি: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দেওয়ান পাড়া একাদশকে ৩-০গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে উপজেলা সদর একাদশ। ৮মার্চ সোমবার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ট্রপি কিতরণ করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি। নবাগত লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেলঃ মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি বিশেষ অতিথি ছিলেন।

এছাড়াও লক্ষ্মীছড়ি জোন উপ-অধিনায়ক মেজর মোঃ রিসালাত রাজীব, পিএসসি, মেজর মো: আমীর-উল-এহসান, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন সৌরভসহ উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দিপান্তর, সদর ইউপি চেয়ারম্যান প্রবিল চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা ও দলীয় টীম ম্যানেজার এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন সার্জেন জাহাঙ্গীর আলম। সহকারি রেফারী ছিলেন ল্যা. কর্পোরাল রাকিব ও ল্যা. কর্পোরাল মেহেদী হাসান।

চ্যাম্পিয়ন দলকে নগদ ২০হাজার টাকা, রানারআপ দলকে নগদ ১০হাজার টাকা এবং ৩য় হতে ৮ম স্থান অর্জনকারী প্রত্যেক দলকে পুরষ্কৃত করা হয়। শ্রেষ্ঠ খেলোয়াড় এবং শ্রেষ্ঠ গোলদাতা প্রত্যেককে নগদ ২গাজার টাকা করে পুরষ্কার প্রদান করা হয়।

বিকাল সাড়ে ৩টায় যথারিতি খেলা শুরু হলে প্রথমার্ধে ১৫মিনিটের সময় উপজেলা সদর একাদশের মিডফিল্ডের ৬নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় সাইফুল ইসলাম রাব্বী ডি-বক্সের সামান্য দুর থেকে গোল করে দলকে এগিয়ে রাখে। খেলার ফলাফল উপজেলা সদর একাদশ ১-০গোলে এগিয়ে থেকে ৩০মিনিট করে ১০মিনিট বিরতি দিয়ে দ্বীতীয়ার্ধের খেলা শুরু হয়। দ্বীতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় সদর একাদশের দর্পন চাকমা(৫) ও খেলার শেষ মুহুর্তে মো: সেলিম(৯) জয়সূচক গোল করে টীমকে চ্যাম্পিয়ন হওয়ার নিশ্চিত করে। ৩-০গোলে পিেিছয়ে থেকে দেওয়ান পাড়া একাদশ বার বার চেষ্টা করেও বল জালে জড়াতে পারে নি।

গত বছর ১০ জানুয়ারি লক্ষ্মীছড়ি জোন কমান্ডার কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ১৮টি দল এ খেলায় অংশ গ্রহণ করে। লক্ষ্মীছড়ি উপজেলা সদর একাদশ অপরাজিতভাবে ফাইনালে ওঠে আসে। দীর্ঘ দিন চলা এ টুর্নামেন্টের সেমিফাইনালে লক্ষ্মীছড়ি উপজেলা সদর একাদশ ময়ূরখীল এমকে রাইডার্স একাদশকে হারিয়ে ফাইনালে ওঠে। বৈশ্বিক মহামারির কারণে স্বাস্থবিধি মানার বিষয়টি বিবেচনায় রাখতে গিয়ে ফাইনাল ম্যাচ স্থগিত রাখা হয় বলে জানান আয়োজকরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.