খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

মানিকছড়ি ফুটবল একাডেমি’র উদ্যোগে প্রশিক্ষণ ক্যাম্পেইন উদ্বোধন

প্রকাশ: ২০২০-১২-২০ ২১:১৩:১৬ || আপডেট: ২০২০-১২-২০ ২১:১৩:১৮

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)’র সর্বকনিষ্ট ফুটবল প্রশিক্ষক কর্তৃক প্রতিষ্টিত মানিকছড়ি ফুটবল একাডেমি’র উদ্যোগে দশ দিন ব্যাপি ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

২০ডিসেম্বর বিকাল ২.৩০মিনিটে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্টানে অতিথি ছিলেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, একতা যুব সংঘের সাবেক সভাপতি মোঃ নাছির উদ্দীন, ছদুরখীন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিতালী চৌধুরী, সাংবাদিক মোঃ ইসমাঈল হোসেন, মানিকছড়ি ফুটবল একোডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)এর সর্বকনিষ্ট প্রশিক্ষক মোঃ ইমরান হাসান ইমন, প্রশিক্ষক মোঃ রেজাউল করিম, মোঃ ইমরান হোসেন প্রমূখ।

স্বাগত বক্তব্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)এর সর্বকনিষ্ট প্রশিক্ষক মোঃ ইমরান হাসান ইমন জানান, বাফুফে ফুটবল প্রশিক্ষক প্রশিক্ষণ শেষে দেশের প্রত্যন্ত জনপদ প্রিয় জন্ম স্থানে খেলাধূলার মানোন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় জাগ্রত হয়। ফলে নিজ উদ্যোগে ৬-১৮ বছর বয়সী শিশু-কিশোরদের (ছেলে-মেয়ে) নিয়ে ১০ দিন ব্যাপি এই প্রশিক্ষণের আয়োজন করি। আমি চাই দেশের তৃণমূল থেকে ছেলেদেও পাশাপাশি প্রমিলা ফুটবলাররা প্রশিক্ষিত হয়ে বিশ্ব দরবারে নিজেকে এবং দেশকে তুলে ধরুক।

পরে উদ্বোধক আবদুল মান্নান বলেন, দেশের সর্বকনিষ্ট ফুটবল প্রশিক্ষক যে দায়িত্ব নিয়ে প্রশিক্ষণ ক্যাম্পেইন শুুর করেছে, তা দুঃসাহসিক যাত্রা। একজন প্রশিক্ষকের পক্ষে ৬৫জন ছেলে-মেয়েকে ১০ দিন ব্যাপি প্রশিক্ষণ দেয়া কঠিন ও ব্যয় সাপেক্ষ ব্যাপার। যা ইতিপূর্বে আমরা কেউ সাহস করিনি। আশা করি প্রশাসন ও জনপ্রতিনিধি’রা মানিকছড়ি ফুটবল একাডেমির এই প্রশংসনীয় ও মহৎ কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.