খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নাইক্ষংছড়িতে মাসব্যাপী সাতার প্রশিক্ষণের উদ্বোধন

প্রকাশ: ২০২০-১২-২৬ ২২:৩৫:৪৭ || আপডেট: ২০২০-১২-২৬ ২২:৩৫:৪৯

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে  মাসব্যাপী সাতার প্রশিক্ষণের শুভ উদ্বোধন করা হয়েছে। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২০২১ এর আওতায় নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে মাসব্যাপী সাতার প্রশিক্ষণ (অনুর্ধ ১৫) এর আয়োজন করা হয়েছে। 

শনিবার ২৬ শে ডিসেম্বর সকাল ১১ টার সময় এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ ওমর ফারুক।

জেলা ক্রীড়া অফিস বান্দরবানের আয়োজনে সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল লতিফের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক। তিনি বলেন, পড়া লেখার পাশাপাশি  খেলাধুলার ও বিকল্প নাই। একজন ভালো খেলোয়াড় দেশ ও জাতির গর্ব। কারন খেলাধুলা দেশ ও জাতিকে বিশ্বের মানচিত্রে পরিচিত লাভ করে দেয়। এজন্য সরকার ফ্রি ভাবে জেলা উপজেলায় প্রশিক্ষণের আয়োজন করেছে। তিনি উপস্থিত সকল প্রশিক্ষনার্থীকে ভাল ভাবে প্রশিক্ষন গ্রহনের জন্য আহবান জানান। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি, প্রশিক্ষক মমতাজ আহমেদ সহকারী প্রশিক্ষক মোবিনুল ইসলাম, নাইক্ষংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ প্রমুখ। 

অনুষ্ঠান শেষে বাইশারী বাজারের পুকুরে সাতারপ্রশিক্ষণের জন্য প্রশিক্ষনার্থীদের সাতারের মাধ্যমে মাসব্যাপী প্রশিক্ষণের যাত্রা শুরু করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.