খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৭ মে ২০২২

স্বাস্থ্যবিধি নিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে ১২ মামলা

প্রকাশ: ২০২২-০১-২৫ ১৯:৫৭:৫৬ || আপডেট: ২০২২-০১-২৫ ১৯:৫৮:০৪

সোহানুর রহমান, দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় স্বাস্থ্যবিধি নিষেধ মেনে চলাচল ও সার্বিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে নির্দেশনা পরিপালনে জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিধিনিষেধ অমান্য করায় ১২টি মামলায় ১২ জনকে ৩৮ শ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে দীঘিনালা উপজেলার বাস স্টেশন এলাকায় জনসচেতনতা মূলক প্রচারণা ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ

এ সময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮’র ২৫ ধারার অমান্য করায় ০৬ জন ব্যক্তিকে ০৬ টি মামলায় ০৬ জনকে ৬ শত টাকা এবং সড়ক পরিবহন আইনের ৯২ ধারায় ০৬ জনকে ০৬ টি মামলায় ৩২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাধারণ লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ বলেন, দীঘিনালায় সরকারি নির্দেশনা ও যথাযথ স্বাস্থ্যবিধি চলমান আছে। এসময় তিনি আরোও বলেন, নিয়মিত অভিযান পরিচালনার মাধ্যমে এ ধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!