খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

মেরং ইউপিতে নৌকা প্রতিক পেলেন মাহমুদা বেগম লাকী

প্রকাশ: ২০২১-১০-২৬ ১৭:৫১:১৭ || আপডেট: ২০২১-১০-২৬ ১৭:৫১:২৩

খাগড়াছড়ি প্রতিনিধি: ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থী ঘোষণায় স্থান করে নিলেন, খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মাহমুদা বেগম লাকি। তিনি ঐ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: মোসলেম উদ্দিন মাস্টারের কন্যা এবং উপজেলা মহিলালীগ নেত্রী।

এ বিষয়ে আওয়ামীলীগ থেকে মনোনয়ন নৌকার চেয়ারম্যান প্রার্থী মাহমুদা বেগম লাকী বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রি দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারলে, আমরা একটি উন্নত বাংলাদেশ পাবো।সারা বিশ্বে উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিত লাভ করবে বাংলাদেশ।

কৃতজ্ঞতা প্রকাশ করছি খাগড়াছড়ি জেলার মাটি ও মানুষের নেতা জেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি দীঘীনালা আওয়ামী লীগের সভাপতি ও দীঘিনালা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাশেম, সাধারন সম্পাদক বিদ্যুৎ বরন চাকমাসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের প্রতি। মহিলা আসনের সাংসদ বাসন্তী চাকমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রীদের প্রতি।

গত বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এটি চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তৃতীয় ধাপে ১০০৭টি ইউপি এবং ৯টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৮ নভেম্বর এসব ইউপি ও পৌরসভার ভোট অনুষ্ঠিত হবে।

এর আগে গত ১৪ অক্টোবর এসব ইউপি এবং পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৮ নভেম্বর।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!