খাগড়াছড়ি, , সোমবার, ২৯ নভেম্বর ২০২১

মাটিরাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করলেন ৫জন

প্রকাশ: ২০২১-১০-২৬ ১৯:৩৯:৩৫ || আপডেট: ২০২১-১০-২৬ ১৯:৩৯:৪২

আবুল হাসেম,মাটিরাঙ্গা প্রতিনিধি: দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার ২৬ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ব্যাক্তিগত সমস্যার কারন দেখিয়ে স্বেচ্চায় চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করেন তারা। নিজেদের একটি লিখিত ও স্বাক্ষরিত আবেদন পত্রে স্ব-স্ব রিটার্নিং অফিসারের নিকট মনোনয়পত্র জমা দেন প্রার্থীরা।

প্রত্যাহার কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ২নং তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের, মোহাম্মদ আলী ভুইঁয়া, ৩নং বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ৪নং গোমতি ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশ’র(চরমোনাই) মোঃ আনোয়ার হোসেন এবং ৫নং বেলছড়ি ইউনিয়নের জহিরুল ইসলাম।

মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নে সাধারন সদস্য ১১ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২নং তবলছড়ি ইউনিয়নের সাধারন ওয়ার্ডের ১জন সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়। মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আশরাফুল আলম বলেন, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে ৫ জন চেয়ারম্যান এবং ১৫ জন সদস্যের আবেদনের প্রেক্ষিতে তাদের প্রার্থীতা প্রত্যাহার করা হয় এবং ১ জনের মনোনয়নপত্র বাতিল হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!