খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নৌকার লিফলেট হাতে প্রচারণায় পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল

প্রকাশ: ২০২১-০১-১৩ ১৯:০৯:২৮ || আপডেট: ২০২১-০১-১৩ ১৯:০৯:৩০

খাগড়াছড়ি প্রতিনিধি: আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী’র পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ, লিফলেট বিতরণ ও সংক্ষিপ্ত পথসভা করে যাচ্ছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।

গত শুক্রবার (১ জানুয়ারি) ইংরেজি নববর্ষের প্রথম দিন থেকেই নৌকার প্রচারণায় পুরোদমে মাঠে নেমে প্রচারণার শেষে সময়ও মাঠে আছেন এই নেতা। খাগড়াছড়ির পৌর ২নং ওয়ার্ডের কলেজ গেইট থেকে শুরু করে সবুজবাগ, উত্তর সবুজবাগ, কুমিল্লা টিলা, আর্তমানব সহ পুরো খাগড়াছড়ি পৌর শহর চষে বেড়াচ্ছেন তিনি।

পার্থ ত্রিপুরা জুয়েলের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ সহ বিভিন্ন অংগ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী আজ ঐক্যবদ্ধাভাবে প্রচারণায় অংশগ্রহণ করেন।

গণসংযোগ কালে পার্থ ত্রিপুরা জুয়েল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী একজন সৎ-আদর্শবান ব্যাক্তি। খাগড়াছড়ি পৌরসভাকে জনবান্ধব ও জবাবদিহিতামূলক একটি স্বচ্ছ পৌরসভা হিসেবে গঠন করতে আগামী ১৬ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। আমার আহবান ও প্রত্যাশা থাকবে, আগামী ১৬ জানুয়ারি খাগড়াছড়ি পৌরসভায় নৌকার সুযোগ্য প্রার্থীর বিজয় সুনিশ্চিতকল্পে দলীয় শৃংখলা বজায় রেখে শান্তিপুর্ণ নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে প্রানের প্রতীক নৌকা প্রতিকের জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ থাকবো।

তিনি আরও বলেন, এলাকার মা-বোন, যুব সমাজ ও মুরব্বীগণ জনস্রোতের মতই নৌকার জয়ের জন্য ভোটের মাঠে নেমেছেন। আগামী ১৬ জানুয়ারি জনতার রায়ে নৌকার জয় নিশ্চিত হলে দৃশ্যমান উন্নয়নের বছর হবে ২০২১। খাগড়াছড়ির সার্বিক উন্নয়ন গুরুত্ব দিয়ে বাস্তবায়ন করা হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। এসময় নেতাকর্মীদের ভোটারদের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাওয়ারও আহ্বান জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.