খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

দীঘিনালায় দারিদ্র পরিবারের পাশে সেনাবাহিনী

প্রকাশ: ২০২২-০৬-২৫ ১৭:৫৪:৫২ || আপডেট: ২০২২-০৬-২৫ ১৭:৫৪:৫৪

সোহানুর রহমান, দীঘিনালা: খাগড়াছড়ি দীঘিনালা জোনের সেনাবাহিনীর উদ্যোগে অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (২৫ জুন) দুপুরে দীঘিনালা জোন সদরে অসহায় ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা তুলে দেন জোন অধিনায়ক লে. কর্নেল রুম্মন পারভেজ পিএসসি।

নগদ অনুদান হাতে পেয়ে জহুরা ছোবহান বলেন, ‘আমার ছেলে এইচএসসি পরীক্ষার্থী। ফরম পূরণ করতে পারছিনা। তাই জোন থেকে নগদ অনুদান পেয়ে ছেলের ফরম পূরণ করা যাবে।’ এসময় উত্তর রশিক নগর এলাকার আমিরুল ইসলাম জানান, ‘আমার ছেলে সোহেল রানার (৩) জন্ম থেকেই পায়ুপথ নেই। তাই সে শারীরিক কষ্ট পাচ্ছিলো। আর্থিক অভাবে চিকিৎসা করাতে পারছি না। জোন থেকে চিকিৎসা সহায়তা পেয়েছি, এখন উন্নত চিকিৎসা করাতে পারবো।’

এ বিষয়ে দীঘিনালা সেনাজোন অধিনায়ক লে. কর্নেল রুম্মন পারভেজ বলেন, ‘দীঘিনালা জোন সব সময় মানুষের পাশে আছে, ভবিষ্যতেও পাশে থাকবে। এসময় তিনি আরো বলেন, ‘আজকে যে সহযোগিতা প্রদান করা হয়েছে তার ফলোআপ জানাবেন। যদি কাজ সম্পন্ন হতে আরো সহযোগিতা লাগে আমরা সহযোগিতা করবো।’ এ সময় উপজেলার রসিকনগর এলাকার জহুরা বেগম, উওর রসিক নগরের আমিরুল ইসলাম ও বোয়ালখালি বাজার এলাকার প্রদীপ বড়ুয়া সহ মোট তিনজনকে ১১ হাজার ৫শত টাকা অনুদান প্রদান করে দীঘিনালা সেনা জোন।

One Reply to “দীঘিনালায় দারিদ্র পরিবারের পাশে সেনাবাহিনী”

  1. চমৎকার হয়েছে। ধন্যবাদ দীঘিনালা সেনা জোন অধিনায়ক রুম্মন পারভেজ মহোদয়কে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!