খাগড়াছড়ি, , বুধবার, ২৭ অক্টোবর ২০২১

টিএসএফ’কে ৫লক্ষ টাকা অনুদান দিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

প্রকাশ: ২০২১-০৯-২০ ২২:১৩:৫৮ || আপডেট: ২০২১-০৯-২০ ২২:১৪:০৫

খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ কর্তৃক পরিচালিত ককবরক লাইব্রেরীতে বই, সংগঠনের অফিসে প্রয়োজনীয় আসবাবপত্র ও কম্পিউটার ক্রয়ের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান সহায়তা প্রদান করা হয়েছে।

আজ সোমবার (২০সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সংগঠনের নেতাদের হাতে ৫লক্ষ টাকার চেক হস্তান্তর করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, খাগড়াছড়ির প্রান্তিক এলাকার পিছিয়ে পড়া শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে লক্ষ্যে জেলা প্রশাসন কাজ করছে। এজন্য সকলের সহযোগিতা কামনা ও এগিয়ে আসার আহবান জানান।

এসময় TSF‘র অগ্রযাত্রায় সহায়তার জন্য জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সংগঠনের নেতারা। এসম উপস্থিত ছিলেন ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ” কেন্দ্রীয় কমিটির বিদায়ী সহ-সভাপতি ডালিয়া ত্রিপুরা ও সাধারণ সম্পাদক নক্ষত্র ত্রিপুরা।

উল্লেখ্য যে, গত শুক্রবার (১৭সেপ্টেম্বর) খাগড়াছড়ি শিশু একাডেমি অডিটোরিয়ামে “ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ” কর্তৃক আয়োজিত দ্বি-বার্ষিক সন্মেলন, ১৪তম কেন্দ্রীয় কাউন্সিল ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। এসময় তিনি ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ’ কর্তৃক পরিচালিত ককবরক লাইব্রেরিতে কম্পিউটার ক্রয়, প্রয়োজনীয় আসবাবপত্র ও বই ক্রয়ের জন্য ৫ (পাঁচ) লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদানের আশ্বাস দেন তিনি ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!