খাগড়াছড়ি, , শনিবার, ৬ মার্চ ২০২১

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর বর্ণাঢ্য উদ্বোধন

প্রকাশ: ২০২১-০২-০৩ ১৯:৪৫:৪৬ || আপডেট: ২০২১-০২-০৩ ১৯:৪৫:৫৪

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি সেনা রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় মুজিব জন্মশতবার্ষিকীর অন্যতম আয়ােজন বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ এর বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩রা ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ি সেনা রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় সেনা নিবাসের গিরিশোভা এলাকায় ম্যারাথন দৌরের উদ্বোধন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

স্বাগত বক্তব্যে রিজিয়ন কমান্ডার এই আয়ােজন সফল করার জন্য প্রশাসন, খাগড়াছড়ির সকল প্রতিষ্ঠান এবং সংস্থার প্রধানদের ধন্যবাদ জানান।

শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সংক্ষিপ্ত বক্তব্যে, এই আয়ােজনের মাধ্যমে সবাইকে সম্পৃক্ত করে জাতির পিতাকে স্মরণ করায় খাগড়াছড়ি সেনা রিজিয়ন এবং সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আলী রেজা সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বিজিবি সেক্টর কমান্ডার, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌর মেয়র, সদর উপজেলা চেয়ারম্যান, মং সার্কেল চীফ, পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের অন্তর্গত অন্যান্য জোন সহ প্রায় ২৫০০ জনের অংশগ্রহণে কোভিড প্রটোকল মেনে উক্ত অনুষ্ঠান আয়ােজন করা হয়।

উল্লেখ্য যে, গত ১০ জানুয়ারি ২০২১ তারিখে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ শুরু হয়। দেশব্যাপী ১০ লক্ষ জনতার অংশগ্রহণে এই ম্যারাথন আয়ােজন সম্পন্ন হচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.