খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

খাগড়াছড়িতে মদিনাতুল উলুম মাদ্রাসায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২১-০১-০৬ ১৯:১৩:৪১ || আপডেট: ২০২১-০১-০৬ ১৯:১৩:৪৩

নুরুল কবির আরমান, খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলা সদরের গঞ্জা পাড়াস্হ মদিনাতুল উলুম মাদ্রাসা ছাত্র ছাত্রীদের বার্ষিক পরীক্ষা শেষে অভিভাবকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ(৬জানুয়ারি) বুধবার সকাল সাড়ে ১১টায় মাদ্রাসার মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ২০২১ সালের শিক্ষা কার্যক্রম অবহিত করণ সম্পর্কে আলোচনা করেন মাদ্রাসা পরিচালনা পরিষদের উপদেষ্টা মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর ও মুহাম্মদ মোস্তফা হায়দার।

মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাশেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আরিফ সাওদাগর, সহ-সভাপতি শামসুল আমিন খান, সাধারণ সম্পাদক নুর আলম, মাস্টার রফিকুল ইসলাম, আব্দুল্লাহ খান, নুরুল ইসলাম সুজন, মাওলানা রেজাউল করিম মিসবাহ, নুরুল কবির আরমান, মাওলানা রেজাউল করিম চকরিয়া, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা আব্দুস সবুর, মাওলানা আব্দুর রাজ্জাক, হাফেজ মাহফুজ রহমান, মুহাম্মদ ইয়াসিন, আব্বাস উদ্দিন সোহেল, মঞ্জুরুল ইসলাম, জহির উদ্দিন, ইমাম হোসেন, জালাল উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বলেন, সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করা পিতা-মাতার নৈতিক দায়িত্ব। দ্বীনি শিক্ষা তথা মাদ্রাসা শিক্ষা নৈতিক চরিত্র গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই আমাদের সন্তানদেরকে জাগতিক শিক্ষার পাশাপাশি তিনি দ্বীনি শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। পরিশেষে দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.