খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

কেএমকেএস’র আয়োজনে জনসচেতনতামূলক নাটক প্রদর্শন ও আলোচনা সভা

প্রকাশ: ২০২১-১১-২৫ ০৮:১২:১০ || আপডেট: ২০২১-১১-২৫ ০৮:১২:১৮

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলা সদরের পেরাছড়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে জনসচেতনতা মূলক নাটক প্রদর্শন সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় গ্লোবাল আ্যফেয়ার্স কানাডা (GAC)’র অর্থায়নে মানুষের জন্য ফাউন্ডেশন (MJF)-এর সহযোগীতায় খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতি’র প্রান্তিক নারী ও কিশোরীদের ক্ষমতায়নে কর্ম-উদ্যোগ প্রোগ্রাম কর্তৃক আয়োজিত নারীর প্রতি বৈষম্যমূলক আচরন ও লিঙ্গ ভিত্তিক সহিংসতার বিরুদ্ধে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় নারী ও কিশোরীদের অধিকার বিষয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও জনসচেতনতামূলক নাটক প্রদর্শন করা হয়। এসময় অনুষ্ঠানে খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক শেফালিকা ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং পেরাছড়া ইয়নিয়ন পরিষদের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা।

অনুষ্ঠানে গীতিকা ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা বলেন, নারীর অধিকার নিয়ে কেএমকেএস অনেক বছর যাবৎ কাজ করেছেন। আজ আমাদের নারীরা অনেক এগিয়ে এসেছেন। এই কাজে আপনার আমার সকলেরও এগিয়ে আসতে হবে। এখন আর পিছিয়ে থাকা যাবে না। সকলকেই এই কাজে এগিয়ে আসতে হবে। নিজেও সবসময় কেএমকেএস-এর পাশে থাকবেন বলে জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!