খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৭ মে ২০২২

আমরা বরাবরই অসহায়দের পাশে দাঁড়িয়েছি; জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

প্রকাশ: ২০২২-০১-২৬ ১৩:৩৩:০৬ || আপডেট: ২০২২-০১-২৬ ১৩:৩৩:০৯

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের শিব মন্দির পাড়ায় জেলা প্রশাসন কর্তৃক নবনির্মিত “বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে”পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে আসবাবপত্র এবং এলাকার দুঃস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় শিক্ষা প্রতিষ্ঠানে সরবরাহকরণ প্রকল্পের আওতায়”৪০জোড়া বেঞ্চ, ৬টি টেবিল, ৫টি চেয়ার ও ১টি স্টিল আলমিরা বিতরণ করা হয়। এছাড়া অত্র ইউনিয়নের প্রত্যন্ত এলাকার অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এ সময় বলং হামারি নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পরিমল ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিতরণকালে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, ‘আমরা বরাবরই অসহায়দের পাশে দাঁড়িয়েছি। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের। আমাদের প্রত্যেককে স্ব-স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করতে হবে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় তিনি মহামারী করোনা ভাইরাস নির্মূলে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমি এর আগে এই স্কুলে দুইবার এসেছিলাম। আজ তৃতীয়বারের মত এই স্কুলে এসেছি। তখনকার এই স্কুলের চারপাশের পরিবেশ এবং আজকের পরিবেশ সম্পূর্ণ বিপরীত। সুন্দর একটি স্কুল এই জায়গায় স্থান লাভ করেছে। এখানকার ছেলে-মেয়েরা নিয়মিত স্কুলে আসবে। ভালোভাবে পড়াশোনা করবে। মানুষের মত মানুষ হবে। তারা এ এলাকার উন্নয়নের জন্য কাজ করবে।

এ সময় সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) মাহফুজা মতিন, সোনালী ব্যাংক খাগড়াছড়ি শাখা’র ব্যবস্থাপক সমর কান্তি ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড খাগড়াছড়ির নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন জাবারাং কল্যাণ সমিতি’র সেতু-এমএলই প্রকল্প সমন্বয়ক বিনোদন ত্রিপুরা, ভাইবোনছড়া মিলেনিয়াম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতু মণি চাকমাসহ বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!