খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

খাগড়াছড়ি পৌর শহরে প্রায় অর্ধ লক্ষ টাকা ও ৫০০গ্রাম গাঁজা সহ নারী আটক

প্রকাশ: ২০২০-০৯-১৬ ০০:৪০:২০ || আপডেট: ২০২০-০৯-১৬ ০০:৪০:২২

নিজস্ব প্রতিনিধি: খাগড়াছড়ি ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও নগদ টাকা সহ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টায় খাগড়াছড়ি জেলা সদর কলাবাগান এলাকার বাসা থেকে মোছাঃ সুফিয়া বেগম (৫৮) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার জিয়া নগর গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ রফিক মিয়ার স্ত্রী। তারা স্বামী-স্ত্রী জেলা শহরে বাসা ভাড়া নিয়ে বসবাস করে।

স্থানীয় ও ডিবি সূত্রে জানা জায়- সন্ধ্যার পরে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নান এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র)/আনোয়ার হোসেন, এসআই (নিরস্ত্র)/মোঃ মনির হোসেন, এএসআই (নিরস্ত্র)/১৬ মোঃ কামাল হোসেন, এএসআই (নিরস্ত্র)/ মোঃ ফয়সাল রেজা, এএসআই (নিরস্ত্র)/মোঃ আবু তোরাফ হোসেন প্রধান, এএসআই (নিরস্ত্র)/মোঃ আনোয়ার উদ্দিন চৌধুরী, কং/৯০৭ মোঃ নজরুল ইসলাম, কং/১৯৫৭ সুপন বড়ুয়া তনয়, নারী কং/১১৩৯ জেসমিন আক্তার, নারী কং/১১৮৩ নার্গিস আক্তার সহ একটি টিম মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী মোছাঃ সুফিয়া বেগম (৫৮) এর বর্তমান বসবাসরত ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে। এসময় তাদের হেফাজতে থাকা ৫০০ (পাঁচশত) গ্রাম মাদকদ্রব্য গাঁজা যাহার মূল্য অনুমান ৫০০০/-(পাঁচ হাজার) টাকা এবং গাঁজা বিক্রির নগদ-৪৮,৮৫৫/-(আটচল্লিশ হাজার আটশত পঞ্চান্ন) টাকা উদ্ধার করে ডিবি পুলিশের দল।

খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ তারেক মুহাম্মদ আবদুল হান্নান বলেন, মোছাঃ সুফিয়া বেগম সহ তার স্বামী একাধিক মাদক মামলার আসামী। আজ তার বাসা থেকে প্রায় অর্ধ লক্ষ টাকা সহ মাদক উদ্ধার করা হয়েছে। মাদক আইনে তার বিরোদ্ধে মামলা রুজু করা হচ্ছে। খাগড়াছড়ি সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ স্যারের দিক নির্দেশনায় মাদক নির্মূলে কাজ করছে খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা। এধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.