খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮

খাগড়াছড়ি পৌরসভায় ৬৭ কোটি ৩৮ লক্ষ ৭২ হাজার টাকার বাজেট ঘোষনা

প্রকাশ: ২০১৮-০৭-২৩ ২০:৫৬:২০ || আপডেট: ২০১৮-০৭-২৩ ২০:৫৬:২০

আল-মামুন: খাগড়াছড়ি পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরে ৬৭ কোটি ৩৮ লক্ষ ৭২ হাজার ৩শ ৮০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষনা করেন, পৌরসভার মেয়র মো: রফিকুল আলম। প্রস্তাবিত বাজেটে ব্যয় ধরা হয়েছে ৬২ কোটি ৩ লক্ষ ৪০ হাজার টাকা এবং সার্বিক স্থিতি ৫ কোটি ৩৫ লক্ষ ৩২ হাজার ৩শত ৮০ টাকা।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব আয় ৮ কোটি ৯৫ লক্ষ ৬০ হাজার ২শ ৭১ টাকা এবং রাজস্ব ব্যয় ৮ কোটি ৮৫ লক্ষ ৯০ হাজার টাকা,উদ্ধৃত ৯ লক্ষ ৭০ হাজার ২শ ৭১ টাকা। উন্নয়ন খাতে সম্ভাব্য সরকারী অনুদান ৪ কোটি টাকা, বিশেষ প্রকল্প অনুদান ৪৭ কোটি ৬০ লক্ষ টাকা। মূলধন আয় ৬ কোটি ৩৯ লক্ষ ৭৩ হাজার ৩শ ৯০ টাকা। মূলধন ব্যয় ২ কোটি ৬০ লক্ষ টাকা ধরা হয়েছে। মোট আয় ৬৭ কোটি ৩৮ লক্ষ ৭২ হাজার ৩শ ৮০ টাকা।

বাজেট ঘোষনা অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌরসভার নির্বাহী প্রকৌশলী দীলিপ বিশ্বাস ও সচিব পারভিন আক্তার খন্দকার,হিসার রক্ষক খন্দকার শাহেদ মোহাম্মদ নূও আবেদীনসহ পৌরসভার কাউন্সিলর,সাংবাদিক ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মেয়র রফিকুল আলম বাজেট ঘোষনা বলেন, খাগড়াছড়ি পৌর শহরকে একটি পর্যটনমূখী শহর গড়ে তুলে পৌরবাসীকে সেবা দেওয়ায় এ পৌরসভা কাজ করে যাচ্ছে। এছাড়াও দ্রুত সময়ের মধ্যে একটি আধুনিক পৌর বাস র্টামিনাল ও শিশুপার্ক, পৌর রেষ্ট হাউজ নির্মাণ, কপি হাউজসহ খাগড়াছড়ি পৌর সভাকে আরো এগিয়ে নিতে কাজ করে প্রত্যয় ব্যক্ত করেন মেয়র রফিকুল আলম।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

October 2018
M T W T F S S
« Sep    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!