খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

খাগড়াছড়ির রামগড়ে ফেনী নদীতে আটকে পড়া নারীকে নিয়ে বিজিবি বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক অনুস্থিত

প্রকাশ: ২০২০-০৪-০৩ ২২:৫১:৫৩ || আপডেট: ২০২০-০৪-০৩ ২২:৫১:৫৬

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়ির রামগড়ে ভারত সীমান্তবর্তী ফেনী নদীতে গতকাল থেকে আটকে পড়া নারীকে ফেরত পাঠাতে বিজিবি বিএসএফ এর পতাকা বৈঠক কোন সিদ্ধান্ত ছাড়া শেষ হয়েছে।

আজ শুক্রবার (৩এপ্রিল) সকাল ১০টায় আনন্দপাড়া আবাসিক এলাকা নোমেন্স ল্যান্ডে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এই বিষয়ে মুঠো ফোনে জানতে চাইলে রামগড় ৪৩ বিজিবির কমান্ডার লেপ্টেন্যান্ট কর্নেল তারিকুল হাকিম জানান, গতকাল থেকে ওই নারীকে বাংলাদেশ-ভারতের সীমান্তবর্তী ফেনী নদীর নোমেন্স ল্যান্ডে দেখা যায়। ওই নারী যখন বাংলাদেশ সীমান্তে প্রবেশ করতে চায় তখন বিজিবি সদস্যরা তাকে বাঁধা দেয়। অন্যদিকে বিএসএফ পক্ষ থেকে দাবী করা হচ্ছে এই নারী বাংলাদেশী। কিন্তু বাংলাদেশের কোন জায়গা থেকে এখনো পর্যন্ত কেউ তাকে তার কোন স্বজন দাবী না করায় তাকে বাংলাদেশের ভিতরে প্রবেশে বাঁধা দেওয়া হচ্ছে বলে জানান রামগড় ৪৩ বিজিবির কমান্ডার লেপ্টেনেন্ট কর্নেল তারিকুল হাকিম।

এইদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ওই নারী ভারসাম্যহীন তাকে অমানবিক ভাবে ভারতের বিএসএফ বাংলাদেশের দিকে ঠেলে নদীর মাঝখানে ফেলে রেখেছে। কিন্তু বাংলাদেশের বিজিবি বহুবার তাকে বিএসএফ কাছে ফেরত পাঠানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.