খাগড়াছড়ি, , রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাঙালী যুবকের লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০২-০২ ২০:৪১:৪৭ || আপডেট: ২০২০-০২-০২ ২০:৪১:৪৯

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ফারুক হোসেন (২০) নামে একজন নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়। রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে মাটিরাঙ্গার ১০ নম্বর ভাঙ্গা ব্রীজ এলাকার ধলীয়া খালে জনৈক ব্যাক্তি মাছ ধরতে গেলে খালের ঝোপের আড়ালে নিহতের লাশ পরে থাকাবস্থায় দেখতে পায়, পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ‘কে খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। লাশটির নাম ফারুক হোসেন, সে মহালছড়ি উপজেলার চোংড়াছড়ি এলাকার মৃত মো.শাহ আলম‘র ছেলে। পেশায় সে ভাড়ায় চালিত মাহেন্দ্র একজন চালক ছিল।

পরিবার সুত্রে জানা যায়, শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে ফারুক মহালছড়ির চোংড়াছড়ি থেকে মাহিন্দ্র গাড়ি ভাড়া নিয়ে আলুটিলা যান। এরপর সন্ধ্যা ৭টা পর্যন্ত পরিবারের সাথে মোঠোফোনে আলাপ হলেও তারপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের সদস্যরা মহালছড়ি ও খাগড়াছড়ি থানায় মৌখিকভাবে অবগত করেন। পরে রোববার বিকেলে মাটিরাঙ্গা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সামসুদ্দিন ভূঁইয়া জানান,প্রাথমিকভাবে এটি হত্যাকান্ত বলে মনে হচ্ছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.