খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

খাগড়াছড়িতে ‘হাসিমুখ পরিবার আয়োজনে‘কেবিডিএ’ সহযোগিতায় রক্তের গ্রুপ নির্ণয়

প্রকাশ: ২০২০-১০-২৪ ০০:৫২:১৯ || আপডেট: ২০২০-১০-২৪ ০০:৫২:২০

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।। খাগড়াছড়িতে সার্বজনীন শ্রীশ্রী শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ‘হাসিমুখ পরিবার’এর আয়োজনে ‘কেবিডিএ’ এর সহযোগিতায় জেলা সদর দক্ষিণ গঞ্জপাড়া এলাকায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন বয়সের প্রায় শতাধিক জনকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

শুক্রবার (২৩অক্টোবর ২০২০খ্রিঃ) বিকাল ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচি উদ্বোধন করেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন ।

হাসিমুখ পরিবারের সভাপতি মেহেদী হাসান রাব্বী বলেন, প্রত্যন্ত এলাকাতে রক্তদানের সচেতনতা বৃদ্ধির মাধ্যমে রক্তদাতা সংগ্রহ ও রক্তের গ্রুপ জানিয়ে দেওয়াই এই কর্মসূচির মূল উদ্দেশ্য।

এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ব্লাড ডোনার এসোসিয়েশন (কেবিডিএ) এর সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, যুগ্ম সম্পাদক ওমর ফারুক জনি, সাংগঠনিক সম্পাদক মোঃ এনাম উদ্দীন, সহ সাংগঠনিক অজয় দাশ, সহ দপ্তর সম্পাদক মোঃ কুতুব উদ্দীন, সদস্য মোঃ ইমরান ও ইসমাঈল, হাসিমুখ পরিবার খাগড়াছড়ি এর সভাপতি মেহেদী হাসান রাব্বী, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সদস্য সচিব মোঃ কামরুল হাসান সহ হাসিমুখ পরিবারের সক্রিয় ও দায়িত্বশীল সদস্যগণ।

উল্লেখ্য যে, খাগড়াছড়ি ব্লাড ডোনারস এসোসিয়েশন (কেবিডিএ) একটি সামাজিক ও অনলাইন ভিত্তিক রক্তদানকারী সংগঠন। এ সংগঠনের রক্তযোদ্ধারা রক্ত সংগ্রহ করে অসহায় রোগীদের রক্তের চাহিদা মেটানোর পাশাপাশি বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি মাধ্যমেও সেবা প্রদান করে যাচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.