ব্রেকিং নিউজ
GET STARTED

খাগড়াছড়িতে বিএনপির প্রতিবাদ সমাবেশ; স্বেচ্ছায় কারাবরণসহ কঠোর কর্মসূচির হুমকি

নিজস্ব প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ আটক নেতাকর্মীদের অবিলম্বে নি:শর্ত মুক্তি না দিলে স্বেচ্ছায় কারাবরণসহ টানা কঠোর কর্মসূচি ঘোষণার হুমকি দিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপির নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বরে আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকে হুমকি দেওয়া হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছাড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ও যুবদল নেতা কমল বিকাশ ত্রিপুরা।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত মংসুথোয়াই চৌধুরী, মোসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা, দপ্তর সম্পাদক আবু তালেব, মহিলা দলের সাধারণ সম্পাদিকা কোহেলি দেওয়ান, জেলা যুবদল সাধারন সম্পাদক মাহবুবুল আলম সবুজ, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) জহির আহমেদ প্রমূখ।

সমাবেশ থেকে অভিযোগ করা হয়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে খাগড়াছড়ি জেলা বিএনপি শান্তিপূর্ণ কর্মসূচি দিলেও হামলা, মামলা ও গণগ্রেফতার থেকে রেহাই পাচ্ছে না। এ পর্যন্ত জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজাসহ অর্ধশতাধিক নেতাকর্মীকে বিশেষ ক্ষমতা আইনে আটক করে রেখেছে পুলিশ।

Leave a Reply

error: Content is protected !!