খাগড়াছড়ি, , রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু পৌর আবাসন প্রকল্প উদ্বোধন; ৩৪ টি হতদরিদ্র পরিবার পেল আবাসন

প্রকাশ: ২০২০-০২-০৬ ১৭:১৪:৪৪ || আপডেট: ২০২০-০২-০৬ ১৭:১৪:৪৬

খাগড়াছড়ি প্রতিনিধি: সরকার উন্নয়ন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে কোন বৈষম্য করে না। সমতলে যে উন্নয়ন কর্মযজ্ঞ চলছে তার সাথে মিল রেখে পার্বত্য চট্টগ্রামেও উন্নয়ন কর্মকান্ড গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারী) দুপুরে খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে বাস্তবায়িত বঙ্গবন্ধু পৌর আবাসন প্রকল্পের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সরকার পার্বত্য জেলা পরিষদে বেশ কিছু বিভাগকে হস্তান্তর করেছে। এ অঞ্চলের উন্নয়নকে আরও বেগবান করতে প্রয়োজনে পার্বত্য জেলা পরিষদের সাথে আলোচনা করে বিভাগ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

আবাসন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ও খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ফয়জুর রহমান এসজিপি,এসডব্লিউসি,পিএসসি, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি অতিরিক্ত (এসপি) পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন সহ সামরিক বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে আবাসন প্রকল্পে ৩৪ টি বসতবাড়ি নির্মাণ করা হয়। প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, বিধবা, স্বামী পরিত্যক্ততা মহিলাসহ হতদরিদ্ররা পাচ্ছে এসব বাড়ি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.