খাগড়াছড়ি, , সোমবার, ২৩ জুলাই ২০১৮

খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ছাত্রলীগ কর্মী রাসেলের দাফন সম্পন্ন

প্রকাশ: ২০১৮-০৩-২৫ ১১:২৯:৫৬ || আপডেট: ২০১৮-০৩-২৫ ১১:৩০:৪০

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় মো: রাসেল(১৯) কয়েকজন বন্ধু মিলনপুর ব্রীজের উপর বসে আড্ডা দিচ্ছিল। সন্ধ্যা ৭টার দিকে ৮/১০ সন্ত্রাসী এসে রাসেলকে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। রাসেল জেলা সদরের কদমতলীর হরিনাথ পাড়ার মোঃ নুর হোসেনের ছেলে।

ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক শনিবার রাতে শহরে মিছিল বের  করে পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারিরা। তারা এ হামলার জন্য মেয়র রফিকুল আলমের অনুসারিদের দায়ী করে গ্রেফতারের দাবী জানান।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়ন ময় ত্রিপুরা জানান, রাসেলের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠনো হলে পথে সে মারা যায়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা রাসেলকে ৬নং পৌর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য দাবী করে এই ঘটনার জন্য খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের অনুসারীদের দায়ী করেছে। তবে খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম এমন অভিযোগ প্রত্যাখান করেছেন।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জাবেদ নামে একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুব শীগ্রই অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়াকে কেন্দ্র করে খাগড়াছড়ি আওয়ামীলীগে বিভক্তি দেখা দেয়। সে থেকে দুই পক্ষের মধ্যে প্রতিনিয়ত হামলা, মামলা ও সংঘর্ষ লেগেই ছিল।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

July 2018
M T W T F S S
« Jun    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!