খাগড়াছড়ি, , শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯

খাগড়াছড়িতে জেলা বিএনপির অনশন কর্মসূচি পালিত

প্রকাশ: ২০১৮-০৯-১২ ২২:৩৪:৩১ || আপডেট: ২০১৮-০৯-১২ ২২:৩৫:১৫

আলোকিত ডেস্ক: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিচারিক কার্যক্রম কারাগারে হস্তান্তরের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে অনশন কর্মসূচি পালিত হয়।

বুধবার (১২ সেপ্টেম্বর)  জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি পালিত হয়। অনশন থেকে অবিলম্বে খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করা না হলে খাগড়াছড়ি থেকেই দুর্বার সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে বক্তারা হুশিয়ার করে দেন।

অনশন কর্মসূচিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা সভাপতিত্ব করেন। উক্ত কর্মসূচিতে জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, কংচারী মারমা, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব রাজা, দপ্তর সম্পাদক আবু তালেব, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান, জেলা যুবদলের সভাপতি মাহবুবু আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি মো: শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: একরাম হোসেন রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাস ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ কৃষকদল, তাঁতিদল  ও সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

২ ঘন্টা ব্যাপি এ অনশনে জেলা বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও অংগ-সহযোগি ও উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন ইউনিটের বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ জালিম সরকারের ওপর দেশের মানুষের আস্থা নেই। তাদের অধীনে কোনো নির্বাচন হতে পারে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া অবশ্যই মুক্ত হবেন উল্লেখ করে বক্তারা বলেন, সবার আগে বেগম জিয়ার সুচিকিৎসা প্রয়োজন। এই চিকিৎসা যদি না দেওয়া হয়, তাহলে বাংলার মানুষ একদিন গর্জে উঠবে। এই গর্জে ওঠা কোনো নতুন ঘটনা নয়। এ দেশে কোন স্বৈরশাসক বেশি দিন ক্ষমতায় থাকতে পারেনি। শেখ হাসিনার সরকারও পারবে না।

পরে পানি পান করিয়ে আন্দোলনরত নেতৃবৃন্দদের অনশন ভাঙ্গান জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এ্যড আঃ মালেক মিন্টু ও খাগড়াছড়ি জেলা আইনজিবি ফোরামের নেতৃবৃন্দ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

February 2019
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন