খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

খাগড়াছড়িতে জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট গোল্ডকাপে চ্যাম্পিয়ন সূর্য শিখা

প্রকাশ: ২০২০-০৩-১৩ ১০:৪১:০৫ || আপডেট: ২০২০-০৩-১৩ ১০:৪১:১১

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি॥ খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-টোয়েন্টি ক্রিকেট গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে সূর্যশিখা ক্লাব। বৃহস্পতিবার বিকেলে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রজন্ম ক্লাব বনাম সূর্যশিখা ক্লাব প্রতিদ্বন্ধীতা করে। সূর্যশিখা ক্লাবের ১৮৯ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৮৭ রানে টুর্নামেন্টের রানার্স আপ দল হয় প্রজন্ম ক্লাব।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হাবিব উল্লাহ মারুফ-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। এ সময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলদের স্বাগত জানিয়ে বলেন, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা যেন আগামী আরও ২ বছর ক্রিকেট টূর্ণামেন্ট চালাতে পারে সে জন্য পৃষ্ঠপোষকতা করবে জেলা প্রশাসন। জেলা ক্রীড়া সংস্থাকে এ জন্য ৫ লক্ষ টাকা অর্থ সহায়তা দেন তিনি।

জেলা প্রশাসকের সহযোগীতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামে পৃষ্ঠপোষকতার অভাবে বিভিন্ন খেলাধুলা পরিচালনা করতে হিমশিমে পড়তে হয় ক্রীড়া সংগঠকদের। এভাবে যদি সহযোগীতা পাওয়া যায় তবে সারাবছর এ জেলার ক্রীড়াঙ্গন সচল থাকবে।

টূর্ণামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন সূর্যশিখার ইসরাত হোসেন শুভ ও ম্যাচ সেরা খেলোয়াড হন প্রজন্ম ক্লাবের মো. ইরফান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.