খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

খাগড়াছড়িতে জাতীয় শিক্ষা সপ্তাহ ও শিক্ষা মেলার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ২০১৮-০৩-১২ ১৪:৫৮:৪৮ || আপডেট: ২০১৮-০৩-১২ ১৪:৫৯:৫৯

আজ ১২মার্চ বিকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণে জাতীয় শিক্ষা সপ্তাহ ও শিক্ষা মেলার সমাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন প্রমূখ।

অনুষ্ঠানে সুন্দরভাবে পরিচালানা ও ব্যবস্থাপনার জন্য খাগড়াছড়ি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে প্রথম, মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে দ্বিতীয় ও দীঘিনালা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে তৃতীয় পুরস্কার হিসাবে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে বিভিন্ন পর্যায়ে বিজয়ী প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিগণ। আলোচনাসভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে নব নির্বাচিত খাগড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৮ এর সমাপনি অনুষ্ঠানের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী শিক্ষা ক্ষেত্রে শিক্ষকদের গুনগতমাণ বজায় রেখে শিক্ষার্থীদের পাঠদানের জন্য অভিমত ব্যক্তকরে সভার সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

December 2018
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন