খাগড়াছড়ি, , রোববার, ১২ জুলাই ২০২০

খাগড়াছড়ির গুইমারায় মোটর সাইকেল চালককে অপহরন ও পরে হত্যা

প্রকাশ: ২০২০-০৩-০৫ ১৪:১৭:০১ || আপডেট: ২০২০-০৩-০৫ ১৪:১৭:০৪

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা মোটর সাইকেল চালককে অপহরন ও পরে হত্যা করে মোটর সাইকেল ছিনতায়ের ঘটনা নিয়ে উপজেলার জালিয়াপাড়ায় স্থানীয় জনতারা বিক্ষোভ করছে।

গত মঙ্গলবার রাত দশটায় মেলায় যাত্রী হিসেবে ভাড়া নিয়ে রাস্তায় চালককে অপহরন করে বলে জানাযায়। নিহত চালক গুইমারা উপজেলার কালাপানি এলাকার ইকবাল হোসেনের ছেলে আকিব উদ্দিন (১৮)। এ ঘটনায় সকাল দশটা থেকে জালিয়াপাড়ায় গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

নিহত আকিব উদ্দিনের পিতা ইকবাল হোসেন বলেন, মঙ্গলবার রাতে থানায় মামলা করতে গেছেন কিন্তু ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা না নিয়ে তাকে পাগল বলে বের করে দিয়েছেন। এরপর আরো চারবার গিয়েছেন কিন্তু ওসি মামলা না নিয়ে হয়রানি করেছেন। পরে ৯৯৯ এ ফোন করার পর গতকাল রাত ১২ টার সময় মামলা গ্রহন করেন ওসি।

জানাযায় একই এলাকার মন্টিং মারমা ছেলে ষাসিং মারমা রাত-১০ টার ‍দিকে বাড়ী থেকে ডেকে ভাড়ায় নিয়ে মোটর সাইকেল যোগে যায়। পরে উভয়ের মোবাইল ফোন বন্ধ থাকায় আকিবের বাবা যোগাযোগ করতে না পাওয়ার পর, গত ০৪/০৩/২০২০ইং তারিখ সকালে পার্শ্ববর্তী লোকজনকে জানায়। পরে জিডি ও মামলা করার জন্য বারবার থানায় যাওয়ায় সত্বেও গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়া মামলা না নেওয়ার কারনে, ০২ নং হাফছড়ি ইউনিয়ন এলাকার জন সাধারণ বিক্ষোভে করে ঘটনার বিচার ও ওসির অপসারন সহ ওসির বিচার চেয়েছেন।

মহালছড়ি থানার পুলিশ গতকাল রাত তিনটার দিকে ষাসিং মারমা সহ দুই ব্যাক্তিকে মোটরসাইকেল সহ গ্রেপ্তার করে এবং ষাসিং এর জবানবন্দি ক্রমে উক্ত আকিব কে হত্যা করেছে বলে জানায়।

সাধারন জনতাকে শান্ত ও যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে উপস্থিত রয়েছেন, সাব জোন কমান্ডার মেজর মোঃ জোনায়েদ বিন কবির জি ও গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তুষার আহমদ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.