খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

কাপ্তায়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন

প্রকাশ: ২০২০-১১-১৯ ১৭:৪৬:২৩ || আপডেট: ২০২০-১১-১৯ ১৭:৪৬:২৫

মাহফুজ আলম, কাপ্তাই: প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দুর্যোগ মোকাবেলায় আনবে গতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাপ্তাই উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কাপ্তাইয়ে  শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০।

কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রে (প্রজেক্ট এলাকায়)অবস্থিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তর চত্বরে  কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুভ সুচনার উদ্বোধন করেন। 

এ সময়  কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আব্দুল মান্নান আনসারী, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, ফায়ার সার্ভিসের কর্মীরা সহ অন্নান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন

অনুষ্ঠান শেষে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ফায়ার সার্ভিসের বিভিন্ন গাড়ি ও অগ্নিনির্বাপণ যন্ত্র পরিদর্শন করেন।

উল্লেখ্য  ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে আগামী ২১ নভেম্বর  পর্যন্ত কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে মহড়া প্রদর্শন করবেন বলে জানা যায়। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.