খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

কাপ্তাই রাইখালী কারিগর পাড়া সড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ; আহত ১৫

প্রকাশ: ২০২০-১১-২২ ১৪:০১:০৯ || আপডেট: ২০২০-১১-২২ ১৪:০১:১১

মাহফুজ আলম, কাপ্তাই: রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী কারিগর পাড়া প্রধান সড়কে যাত্রী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

দুর্ঘটনাটি সংগঠিত হয় রবিবার ২২ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউপি এলাকাধীন হাতিমারা নামক স্থানের প্রধান সড়কে রাজস্থলী হতে ছেড়ে আসা রাঙ্গামাটি অভিমুখী চট্টমেট্রো জ ০৪-০১০২ নম্বরের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক হতে আসা চট্টগ্রাম থ-১৪ নম্বরের সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় সিএনজি’র সামনের দিকে ডেন্ডেট হয়ে দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি প্রধান সড়কের মাঝ বরাবর উল্টে যায়। সিএনজি চালক মোঃ সোলেমান-৩৫ (পিতাঃ আব্দুল রাজ্জাক, গ্রামঃ ডাকবাংলা পাড়া, ডাকঃ বাঙ্গালহালিয়া, থানাঃ চন্দ্রঘোনা, উপজেলাঃ রাজস্থলী, জেলাঃ রাংগামাটি) গুরুতর আহত হয়। গুরুতর আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য চন্দ্রঘোনা খ্রীস্টান মিশন হাসপাতালে নেয়া হয়। আহত ব্যক্তিকে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আনুমানিক দুপুর ১২ ঘটিকার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশ্যে নেয়া হয়।

বর্ণিত বাসের আনুমানিক ২৫ জন যাত্রী সামান্য আহত হয়েছেন এবং আহতরা স্ব স্ব উদ্যোগে বিভিন্ন ফার্মেসিতে চিকিৎসা নেয়ার পর স্ব স্ব গন্তব্যে চলে গেছেন। মোঃ জামাল উদ্দিন-৪৫ (পিতাঃ মৃতঃ নজির আহম্মেদ,গ্রামঃ রিফিউজি পাড়া, ডাকঃ রাইখালী বাজার, থানাঃ চন্দ্রঘোনা, জেলাঃ রাংগামাটি) উক্ত বাসের চালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানা যায়।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সংবাদ পেয়ে ঘটনা স্থলে গিয়ে পুলিশ ও স্হানীয় জনগণ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভিবিন্ন চিকিৎসা কেন্দ্রে পাঠানোর ব্যবস্হা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.