খাগড়াছড়ি, , রোববার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

কাপ্তাইয়ে জমে উঠেনি ঈদের কেনাকাটা

প্রকাশ: ২০১৮-০৬-০২ ১৯:১০:১৬ || আপডেট: ২০১৮-০৬-০২ ১৯:১০:১৬

কাপ্তাই প্রতিনিধি: ঈদকে সামনে রেখে বিভিন্ন বিপণি-বিতানগুলোতে কেনাকাটা শুরু হলেও রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলায় পুরোপুরি জমে উঠেনি ঈদের কেনাকাটা। মার্কেটে রয়েছে বিভিন্ন ধরণের শিশু-কিশোরদের পোশাক।

বেচাকেনা জমে না উঠাই ব্যবসায়ীদের মধ্যে দেখা দিয়েছে হতাশা। ব্যবসায়ীরা সারাদিন নিরলসভাবে প্রতিষ্ঠানে বসে আছে। অনেকেই বলছে ভাই বেচাকেনা একদম ঠাণ্ডা।

বিক্রেতাদের আশা আগামী দুই একদিনের মধ্যেই জমে উঠবে বেচাকেনা। আবার অনেকে মন্তব্য করছেন বেতন, বোনাস পেলে কেনাকাটা জমবে না হয় চাঁদরাতে হবে বলেও জানান।

কাপ্তাই নতুনবাজার ফারজানা ফ্যাশন দোকান মালিক মো. হানিফ জানান, বেচাকেনা নেই বললেই চলে, সকাল থেকে দুপুর পর্যন্ত বসে আছি কোন কাস্টমার নেই। রবি টেইলার্স’র মো. আকতার হোসেন বলেন, কোন আর্ডার নেই তাই অলস বসে আছি।

এদিকে ঢাকা টেইলার্স এন্ড ক্লোথ এর আবদুল কাদের বলেন, কাপ্তাইয়ে বেচাকেনা হলো পানির ওপর নির্ভর। কাপ্তাই হ্রদে পানি নেই, জেলেদের মাছধরা তিনমাস বন্ধ, এখনও বেতন বোনাস হয়নি। হলে আশাকরি আগামী দুই একদিনের মধ্যেই জমে উঠবে বেচাকেনা।

এদিকে ইত্যাদি কসমেটিকস’র আব্দুর রউফ বলেন, কিছু, কিছু কসমেটিক বিক্রয় করা হচ্ছে তবে ঈদের কেনাকাটা জমে উঠেনি। তার জন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে।

এলাকার আরও কয়েকজন ব্যবসায়ী বলেন, অনেকে চট্রগ্রাম-লিচুবাগান মার্কেট থেকে কেনা কাটা করবে। কাপ্তাই সেই তুলনায় বেচাকেনা নেই বললেই চলে। তবে ঈদের ৫/৭দিন পূর্বে কাপ্তাইয়ে বেচাকেনা হবে বলেও মতপ্রকাশ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

February 2019
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন