খাগড়াছড়ি, , শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

কক্সবাজারে বাস উল্টে নিহত ৪, আহত ৩০

প্রকাশ: ২০১৬-১২-১১ ১৪:১২:২৫ || আপডেট: ২০১৬-১২-১১ ১৪:১২:২৫

কক্সবাজারকক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামুর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রশিদ নগর পানিরছড়া এলাকায় ‘ইউনিক পরিবহন’ যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৪ নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছে ২৫/৩০ জন। আহতদের মধ্যে ৫/৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাস্থলে সেনা বাহিনী, পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উদ্ধার অভিযান চালাচ্ছে।
রোববার বেলা ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার ভৈরব জেলার বাসিন্দা কাশেম (৪২), চকরিয়া উপজেলার পূর্বভেওলার মৃত কবির আহামদের স্ত্রী নূরুন্নাহার (৪০), পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের মো. শফিকের স্ত্রী রাজিয়া সুলতানা (২০) ও কুতুবদিয়া উপজেলার লেমশিখালী ইউনিয়নের মৃত এবাদ উল্লার ছেলে মো. ফারুখ (২০)। তাদের মধ্যে দু’জনের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ও দু’জনের মৃতদেহ রামু স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আরো কয়েকজনের অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন বলে চিকিৎকেরা জানিয়েছেন। এ দুর্ঘটনায় এখনো আহতের কারও পরিচয় পাওয়া যায়নি।
রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, দুপুরের দিকে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে যায়। দুর্ঘটনায় ৪ জন নিহত ও ২৫/৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এখনো উদ্ধার অভিযান চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

September 2018
M T W T F S S
« Aug    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!