খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

ঈদগড় মেডিকেল সেন্টারের উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতের জন্য বিশেষ দোয়া

প্রকাশ: ২০২০-১০-১০ ২২:৩২:৩২ || আপডেট: ২০২০-১০-১০ ২২:৩২:৩৪

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টায় ঈড়গড় ইদগাও সড়ক দুর্ঘটনায় নিহত আকবর হোসেনের রুহে মাগফেরাত কামনা ও গুরুতর আহত ঈদগড় মেডিকেল সেন্টারের শেয়ার হোল্ডার মোঃ দেলোয়ারের দ্রুত সুস্থতা কামনায় ১০ অক্টোবর সকাল ১০টায় ঈদগড় মেডিকেল সেন্টার অফিস কক্ষে পুর্বের নির্ধারিত পরিচালনা পরিষদের মিটিং স্থগিত করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।কোরআনের আয়াত পাঠের মাধ্যমে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ঈদগড় মেডিকেল সেন্টারের চেয়ারম্যান মৌলানা ছৈয়দুল হক। তিনি নিহত আকবর হোসেনের রুহে মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। এবং গুরুতর আহত ঈদগড় মেডিকেল সেন্টারের শেয়ার হোল্ডার দেলোয়ার  দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহর নিকট বিশেষ প্রার্থনা করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ঈদগড় মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রুমেল,পরিচালক মোঃ শাহাজাহান,মোঃ আবুল কালাম, হেফাজ উদ্দিন, মোঃমনিরুল ইসলাম মনির, সাজুয়ার কামাল, সাংবাদিক আবদুর রশিদ, ডাঃ মোঃ নাজমুল হোসাইন  প্রমূখ।

এছাড়াও উপস্থিত থেকে মোনাজাতে আংশগ্রহন করেন সাংবাদিক মোঃ ইউসুফ, নুরুল আবছার সহ শুভকাংখী বৃন্দ। ঈড়গড় মেডিকেল সেন্টারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ব্যবস্থপনা পরিচালক এম,ডি রুমেল।

উল্লেখ্য ঈদগড় মেডিকেল সেন্টারের পরিচালনা পরিষদের নির্ধারিত মিটিং আগামী ১৩ই অক্টোবর নির্ধারণ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.