খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ৩৫৭তম লামা শাখার উদ্বোধন

প্রকাশ: ২০১৯-১২-২৩ ১৬:৫৪:২৫ || আপডেট: ২০১৯-১২-২৩ ১৬:৫৪:৩০

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান জেলার লামা বাজারের প্রাণকেন্দ্রে পৌর মার্কেটের ২য় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৩৫৭ তম শাখার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সোমবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় লামা উপজেলা পরিষদ চত্বরে জমকালো এক অনুষ্ঠানের করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির। অনুষ্ঠান শেষে সকলের উদ্দেশ্য ধন্যবাদ বক্তব্য রাখবেন, ব্যাংকের ফাস্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও লামা শাখা প্রধান মুহাম্মদ মুনিরুল কবির।

অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান জি.এম. মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ানুল ইসলাম, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সহ প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবসায়ী, সুধী সমাজ, সাংবাদিক, জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা ও স্থানীয় সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ কায়সার আলী বলেন, অর্থনৈতিকভাবে দেশ অনেক এগিয়েছে। বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল জিডিপি’র দেশ বাংলাদেশ। ব্যবসা-বাণিজ্য ও বৈদেশিক বিনিয়োগের জন্য বাংলাদেশ সবচেয়ে অনুকূল দেশসমূহের একটি। এই উন্নয়ন অগ্রযাত্রার অন্যতম অগ্রপথিক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ। কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্যসহ দেশের প্রতিটি সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই ব্যাংক।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। মূলধন, সম্পদ, সঞ্চয় ও মুনাফায় এই ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা এবং কোটি গ্রাহকের আস্থা, ভালোবাসা ও অকুন্ঠ সমর্থনে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌঁছেছে। শাখা, বুথ ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের প্রতিটি জনপদের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে কল্যাণমুখী সেবা পৌঁছে দিচ্ছে এই ব্যাংক। আই ব্যাংকিং, আই-স্মার্ট অ্যাপ্স, ই-পে, এমক্যাশসহ ইসলামী ব্যাংকের সকল আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

April 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন