খাগড়াছড়ি, , রোববার, ১২ জুলাই ২০২০

আলীকদমে সেনা অভিযানে ৪ আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী আটক

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ২১:৩৫:১৯ || আপডেট: ২০১৮-০৭-৩১ ২১:৩৫:১৯

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় দেশে তৈরি বন্দুক, পিস্তল, রাইফেল, তাজা বুলেট ও কার্তুজ সহ সুরেশ চাকমা (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সেনাবাহিনী।

মঙ্গলবার (৩১ জুলাই) ভোরে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রোয়াম্বু চাকমা পাড়াস্থ নিজ বসতঘর থেকে সেনাবাহিনী অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ তাকে আটক করা হয়। সুরেশ চাকমা রোয়াম্বু চাকমা পাড়ার বাসিন্দা মৃত আনন্দ লাল চাকমার ছেলে।

সূত্র জানায়, দীর্ঘদিন ধরে একটি সন্ত্রাসী গ্রুপ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডারের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা মঙ্গলবার ভোর ৪টার দিকে রোয়াম্বু চাকমা পাড়ায় অভিযান চালায়। এ সময় সুরেশ চাকমার বসতঘর থেকে ১টি দেশীয় এলজি পিস্তল, ২টি বাটযুক্ত এসবিবিএল রাইফেল, একটি থ্রি নট থ্রি রাইফেল, ৫টি তাজা বুলেট ও ১টি কার্তুজ সহ তাকে আটক করেন। পরে সুরেশ চাকমাকে আগ্নেয়াস্ত্রসহ আলীকদম থানায় সোপর্দ করে সেনাবাহিনী।

আগ্নেয়াস্ত্রসহ সুরেশ চাকমাকে আটকের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.