খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

আবারও বান্দরবান জেলার শ্রেষ্ঠ ওসি হলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন

প্রকাশ: ২০২০-১১-২২ ২১:০৩:৪৯ || আপডেট: ২০২০-১১-২২ ২১:০৩:৫১

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন আবারও বান্দরবান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন।
রবিবার (২২ নভেম্বর ) বেলা ১২ টায় বান্দরবান জেলা পুলিশের কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার অভিজ্ঞ চৌকস এ পুলিশ কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন আবারও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে নির্বাচিত হন। কল্যান সভা শেষে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর কাছ থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

উল্লেখ্য, তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ ইয়াবা, চোলাই মদ,ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফলতা সহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে দ্বায়িত্ব পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি আবারো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনিত হন। এছাড়াও তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত অবস্থায় এধরণের সফলতার জন্য শ্রেষ্ট পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর হইতে মাদক ব্যবসায়ী, অস্ত্র ব্যবসায়ী এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেন, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হচ্ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.