খাগড়াছড়ি, , রোববার, ১২ জুলাই ২০২০

আকবাড়ি পাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন

প্রকাশ: ২০২০-০৩-১৫ ০০:২২:২৯ || আপডেট: ২০২০-০৩-১৫ ০০:২৫:১০

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নে আকবাড়ি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় শুভ উদ্বোধন এবং নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

তারুণ্যে সংশপ্তক আয়োজনে ও আকবাড়ি পাড়াবাসীর সহযোগীতায় এবং ৩নং সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা’র সভাপতিত্বে শনিবার (১৪মার্চ) সকাল ১১ টায় বিদ্যালয়ের শুভ উদ্বোধন ও নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে এর শুভ সূচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার কর্ণেল কাজী মো: কাওসার জাহান পিএসসি জি, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ, গুইমারা উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণ, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, ২নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সভাপতি সুইপ্রুসাই মারমা সহ সিন্দুকছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় আরোও উপস্থিত ছিলেন স্থানীয় জনগন ও সাংবাদিকবৃন্দ। প্রধান বক্তা তারুণ্যের সংশপ্তের সভাপতি মশিউর রহমান খান।

নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূল কর্মকান্ড তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং বিদ্যালয় পরিচালনা কমিটিকে ১,০০,০০০/-টাকা অনুদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানটি পরিচালানা করেন তারুণ্যের সংশপ্তক এর সাধারণ সম্পাদক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.