খাগড়াছড়ি, , বুধবার, ৫ আগস্ট ২০২০

অস্ত্র ও গুলি উদ্ধার করেছে যামিনীপাড়া ব্যাটালিয়ন

প্রকাশ: ২০১৯-১১-২৬ ১৯:৪৮:২২ || আপডেট: ২০১৯-১১-২৬ ১৯:৪৮:২৮

নিজস্ব প্রতিনিধি: অস্র ও গুলি উদ্ধার করেছে যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩ বিজিবি) ২৫ নভেম্বর (সোমবার) সন্ধ্যা ৭:৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে বড়নাল ইউনিয়নের বোড অফিস বাজারে মো: সোহরাব হোসেন রাজুর মুদি দোকানে নায়েব সুবেদার মো: হাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে একটি দেশি তৈরি এল জি এবং সাথে (২) দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে যামিনীপাড়া ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা। এই সময় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যক্তি পালিয়ে যায়।

জানা গেছে মো: সোহরাব হোসেন রাজু (৩০) বড়নাল ইউনিয়নের ৮ নং ওয়াড রাইটার হুজুর পাড়ার বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের ছেলে। এই উপলক্ষে ২৬ তারিখে সকাল ৯টায় যামিনীপাড়া ব্যাটালিয়ন সদরে এক প্রেস কনফারেন্স করে ২৩ বিজিবি। এতে জানানো হয়, গোয়েন্দা নজরদারীর মাধ্যমে এই অভিযান চালানো হয়েছে। অভিযুক্ত পলাতক ব্যাক্তির কোন সন্ত্রাসী সংঠনের সাথে সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

২৩ বিজিবি যামিনীপাড়া ব্যাটালিয়নের নবাগত অধিনায়ক লেঃ কর্ণেল মো: মিজানুর রহমান, পি এস সি, জি বলেন, অত্র ব্যাটালিয়নের দ্বায়িত্বপূর্ণ এলাকায় কোন দুষ্টু লোকের ঠাই হবেনা। চাঁদাবাজ বা অস্ত্রধারি শান্তিপ্রিয় সাধারণ জনগনের শত্রু, তাদেরকে আইনের আওতায় আনতে একইভাবে অভিযান অব্যাহত থাকবে। উদ্ধারকৃত অস্র ও গুলি মাটিরাংগা থানায় পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.